সোনম কাপুর স্বামী আনন্দ আহুজা তার জন্মদিনে বায়ুর সাথে তার ছবি শেয়ার করার সাথে সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন

 সোনম কাপুর তার স্বামী এবং ব্যবসায়ী আনন্দ আহুজার শেয়ার করা একটি নতুন ছবির প্রতিক্রিয়া জানিয়েছেন, যেখানে তাকে এবং তাদের ছেলে বায়ু কাপুর আহুজাকে দেখানো হয়েছে। সোনমের 38তম জন্মদিন উদযাপন করতে আনন্দ শুক্রবার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন।

SM Bangla News


ছবিতে দেখা যাচ্ছে সোনম বিছানায় বসে আছে তার ছেলে বায়ু তার পাশে শুয়ে আছে। বায়ু তার মায়ের দিকে তাকিয়ে আছে যখন সে তার দিকে হাসছে। সোনম একটি সাদা এবং সোনালি জাতিগত পোশাক পরেছেন, যখন বায়ু একটি প্রিন্টেড কুর্তা এবং পায়জামা পরেছেন।

SM Bangla News


সুন্দর ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, "এই রকম সন্ধ্যা... 'উম বায়ু' @sonamkapoor ... আপনি পৃথিবীতে একজন দেবদূত - দয়া, সহানুভূতি, জ্ঞান এবং দৃষ্টিভঙ্গিতে পূর্ণ। আমরা খুবই ভাগ্যবান যে আপনার যত্ন এবং ভালোবাসা পেয়ে প্রতিদিনের মুহূর্ত। শুভ জন্মদিন, আমার জান। @sonamkapoor #EverydayPhenomenal #VayusParents।" ছবির প্রতিক্রিয়ায়, সোনম তার কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছিলেন, "আমার জন্মদিনকে এত বিশেষ করার জন্য ধন্যবাদ।" তিনি আরও যোগ করেছেন, "তোমাকে অনেক ভালোবাসি।"

SM Bangla News

আনন্দ আহুজা এর আগে তাদের সন্তানের সাথে সোনমের আরেকটি ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, "এমন সকাল! @sonamkapoor … হ্যাঁ, বেলুনগুলি আজকের জন্য এখানে আছে, কিন্তু মনোভাব, কৃতজ্ঞতা এবং সম্পূর্ণভাবে বেঁচে থাকার প্রতি সম্পূর্ণ অঙ্গীকার আমাদের প্রতিদিনের অভ্যাস। আপনার তৈরি বাড়ি। আমরা যদি প্রতিদিন বেঁচে থাকতাম যেমন আপনার জন্মদিন, আমরা সম্পূর্ণভাবে বেঁচে থাকতাম। শুভ জন্মদিন, আমার জান- 'উম বায়ু'। জবাবে সোনম বলেন, "ভালোবাসি তোমাকে আমার দেবদূত, আমার সারাজীবনের সেরা বন্ধু।"


সোনম এবং আনন্দ 8 মে, 2018 তারিখে একটি ঐতিহ্যবাহী আনন্দ করজ অনুষ্ঠানে বিয়ে করেন। তারা ঘোষণা করেছিল যে তারা পরের বছরের মার্চ মাসে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছে এবং কয়েক মাস পরে, তাদের শিশু ছেলে বায়ু 20 আগস্ট মুম্বাইতে জন্মগ্রহণ করে।


এদিকে, কাজের ফ্রন্টে, সোনম কাপুরকে পরবর্তীতে ব্লাইন্ডে দেখা যাবে

Post a Comment (0)
Previous Post Next Post