সালমানের সঙ্গে কাজের এক্সপেরিয়েন্স শোনালেন ‘গদর’-এর পরিচালক

SM Bangla News



 সালমানের সঙ্গে কাজ করে সন্তুষ্ট পরিচালক অনিল শর্মা। অভিনেতার মদ্যপানের হ্যাবিট কাজে প্রভাব ফেলত কি? খোলাখুলি জানালেন অনিল। ভাগ করে নিলেন সলমনের সাথে কাজের অভিজ্ঞতা।


বলিউডে সলমন খানের যেমন নানা বিষয়ে সুনাম আছে, তেমনই নেগেটিভ কতিপয় কথাবার্তাও তাঁকে নিয়ে শোনা যায়। মাথাগরম তাঁর, মদ্যপান করে ঝামেলা করেন— এইরকম দুর্নাম যে রটেনি তা নয়। তবে ‘গদর’-এর পরিচালক অনিল শর্মা তা সত্ত্বেও দরাজ প্রশংসা করলেন বলিউডের ভাইজানের। ২০১০ সালে ‘বীর’ ফটোতে অনিলের পরিচালনায় কাজ করেছিলেন সলমন।


অনিল এক সাক্ষাৎকারে বলেছিলেন, “খান সাহেবের সঙ্গে কাজ করে অতিশয় আনন্দ পেয়েছি। লোকজন বলে, উনি মদে ডুবে থাকেন, পার্টিতে যান। এ সব বোকা বোকা কথা।”


অনিলের বক্তব্য, “সন্ধ্যাবেলা স্বাচ্ছন্দ করার জন্য সলমন একটু-আধটু মদ খেতেই পারেন। অনেকেই তো খান। তবুও কাজের প্রতি অতিশয় মনোযোগী তিনি। নেশা করে রয়েছেন বলে কাজে কোনো সময়েই প্রবলেম হয়নি।” সলমনকে চলচ্চিত্রের ‘গ্রন্থাগার’ বলেও উল্লেখ করেছেন পরিচালক।


অনিলের দাবি, তিনি সলমনকে কোনো সময়েই কারও সম্পর্কে মন্দ কথা বলতে শোনেননি। পরিচালকের কথায়, “এ বাজে, ও ভাল নয়— এরূপ কক্ষনো উনি বলেন না। চার ঘণ্টা সলমনের সাথে থাকে তাহলে তিনি পিকচারের দৃশ্য,  নিয়েই সারা ক্ষণ কথা বলেন। কত গান, দৃশ্য, পিকচারের কথা যে ওঁর মনে আছে! চলতা-ফিরতা পাঠাগার যেন!”


সলমন দুর্বিনীত, এ কথাও মানেননি তিনি। বলেছেন, “এটা অবিনয় নয়। তিনি নিজের বিশ্বে থাকেন, কেউ খোঁচা দিলে সেই সময় তিনি প্রতিক্রিয়া জানান। অথচ ক্ষতিকারক নন একেবারেই।”

Post a Comment (0)
Previous Post Next Post